**পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক থেকে ৪৫ লক্ষ টাকা প্রতারণায় খড়গপুর থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ।  এই প্রথম ব্যাঙ্ক প্রতারণা মামলায় একসময় ঘুম কেড়ে নেওয়া দুষ্কৃতী, শেখ বিনোদের নাম জড়াল।

**কখনও ক্রিকেটের টানে, কখনও নিছকই গলফ খেলতে কপিল দেব তার প্রিয় শহর কলকাতায় আসেন।

তাই নভেম্বরের হিমেল সকালে রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাবে আয়োজিত আইসিসি আরসিজিসি ওপেনে দেখা কপিলকে দেখা গেল আরও একবার।

**কলকাতা পুরসভা নির্বাচনের জন্য গতবারের জয়ী ১২৬ জনের মধ্যে ৮৭ জনকে টিকিট তৃণমূল কংগ্রেসের। ৩৯ জনকে মনোনয়ন দেওয়া হয়নি। তৃণমূলের প্রার্থীতালিকায় ৪৫% মহিলা। ৬ বিধায়ক পুরভোটে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

**ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে প্রচুর পরিমাণ মাদক উদ্ধার করল

 নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।গ্রেফতার মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ, ওষুধের দোকানের মালিক-সহ ৬।ব্যারাকপুর থেকে নদিয়া হয়ে বাংলাদেশে মাদক পাচারের ছক ছিল বলে সূত্রের খবর।

**খয়রাশোল থানার বাগাশোলা গ্ৰামে রটন্তী কালী মন্দিরে তালা ভেঙ্গে রূপো ও সোনার অলঙ্কার চুরি। রাতের অন্ধকারে মন্দিরের তালা ভেঙ্গে রূপোর তৈরি মায়ের মুকুট এবং সোনার তৈরি বিভিন্ন অলঙ্কার চুরি যায় বলে অভিযোগ।

**নন্দীগ্রামের হরিপুরে সরকারি আধিকারিককে হেনস্থার ঘটনায় শুভেন্দু ঘনিষ্ঠ নেতাকে গ্রেফতারের প্রতিবাদে ১২ ঘণ্টা নন্দীগ্রাম বন‍্‍ধের ডাক বিজেপির। বন‍্‍ধে মিশ্র সাড়া। সকাল থেকে দোকানপাট বন্ধ। রাস্তায় গাড়ির সংখ্যা কম।

আজ উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রচারে নামছেন প্রিয়ঙ্কা গাঁধী বঢ়রা। আজই মহবায় সভা করবেন দলের কেন্দ্রীয় সম্পাদক। সেখানে কংগ্রেসের অন্যান্য নেতারাও উপস্থিত থাকবেন।

**আজ নন্দীগ্রামে ১২ ঘণ্টার বনধ বিজেপির। নন্দীগ্রামে রতনপুরে গুঁড়ি ফেলে অবরোধ। টেঙ্গুয়াতে পিকেটিং বিজেপি কর্মী-সমর্থকদের। বন্ধ দোকান-বাজার

ঘটনাস্থলে রয়েছে প্রচুর পুলিশ বাহিনী।

**পৌরসভা নির্বাচনের আগে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের পাঁচশোরও বেশি বিজেপি নেতা, কর্মীর তৃণমূলে প্রত্যাবর্তন।এদের মধ্যে ছিলেন ব্যারাকপুর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলরও।

Loading