নিজস্ব প্রতিনিধি – **রাজ্যে কোভিড চিকিত্‍সা নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল স্বাস্থ্য ভবন। বন্ধ করা হচ্ছে রাজ্যের বেশিরভাগ কোভিড হাসপাতাল ও সেফ হোম। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, জেলাপিছু একটি বা দু’টি কোভিড হাসপাতাল বা ওয়ার্ড চালু রাখা হবে। বাকিগুলি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য দফতর।

**মুকুল রায়কে নিয়ে দ্রুত সিদ্ধান্ত নিন। বিধানসভার অধ্যক্ষকে অনুরোধ করল সুপ্রিম কোর্টে। জানুয়ারির  তৃতীয় সপ্তাহে আবার এই মামলার শুনানি হবে।

**রাজ্যে কোভিড চিকিত্‍সা নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল স্বাস্থ্য ভবন। বন্ধ করা হচ্ছে রাজ্যের বেশিরভাগ কোভিড হাসপাতাল ও সেফ হোম। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, জেলাপিছু একটি বা দু’টি কোভিড হাসপাতাল বা ওয়ার্ড চালু রাখা হবে। বাকিগুলি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য দফতর।

**মুকুল রায়কে নিয়ে দ্রুত সিদ্ধান্ত নিন। বিধানসভার অধ্যক্ষকে অনুরোধ করল সুপ্রিম কোর্টে। জানুয়ারির  তৃতীয় সপ্তাহে আবার এই মামলার শুনানি হবে।

**গালওয়ানে  চিনা সেনার   সঙ্গে সংঘর্ষে নিহত কর্নেল সন্তোষ বাবুকে এবার দেওয়া হচ্ছে মরণোত্তর মহাবীর চক্র সম্মান । তেলেঙ্গানার বাসিন্দা সন্তোষ বাবু গত বছর ১৫ জুন গালওয়ানে ৩০ জন নিরস্ত ভারতীয় সেনাকে নিয়ে পরিস্থিতি সরজমিনে দেখতে যান। সেখানে চুক্তি ভেঙে তাঁদের উপর হামলা চালায় চিনা ফৌজ। বীরত্বের সঙ্গে লড়াই করে মৃত্যু বরণ করেন সন্তোষ বাবু।

**তৃণমূলে যোগ দিচ্ছেন কংগ্রেস নেতা কীর্তি আজাদ, খবর এএনআই সূত্রে। আজই দিল্লিতে যোগ দিচ্ছেন কীর্তি আজাদ, খবর এএনআই সূত্রে। ২০১৪ লোকসভা ভোটে বিহারের দ্বারভাঙা থেকে। জিতেছিলেন তিনি। বিজেপির টিকিটে নির্বাচিত হন কীর্তি আজাদ।

**সংসদের আসন্ন শীতকালীন অধিবেশনের আগে আগামী রবিবার হবে সর্বদলীয় বৈঠক। সংবাদমাধ্যমের খবর, আগামী রবিবার এই সর্বদলীয় বৈঠক ডাকা হয়েছে। আগামী ২৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে সংসদের শীতকালীন অধিবেশন। তাঁর আগে ২৮ নভেম্বর সর্বদলীয় বৈঠক ডাকা হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই বৈঠকে থাকতে পারেন ।

**স্কুলে গ্রুপ-ডি  কর্মী নিয়োগে দুর্নীতির অভিযোগ সংক্রান্ত মামলায় সিবিআইকে  দিয়ে অনুসন্ধানের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্টের

 সিঙ্গল বেঞ্চ। এবার সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টের ডিভিশন বেঞ্চে গেল রাজ্য সরকার।

Loading