নিজস্ব প্রতিনিধি – কলকাতায় একের পর এক খুন। পুরো শহরে আতঙ্ক। খুনির টার্গেট উঠতি বয়সের ছেলেমেয়ে। এই ধারাবাহিক খুনের নেপথ্যে রয়েছে কী কারণ? পুলিশ তদন্ত করতে গিয়ে একেবারে নাজেহাল। হতবাক হয়ে যায় সবাই। কিন্তু রহস্যের কোনো কূল কিনারা করতে পারে না। সেই রহস্য সমাধানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন অভিনেতা চিরঞ্জিৎ। এরকমই এক গল্প নিয়ে এবার নতুন ছবি তৈরি করছেন পরিচালক বিক্রম আদিত্য অর্জুন। যেখানে তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে চিরঞ্জিৎ চক্রবর্তীকে। ছবির নাম ‘মৃত্যুর রং ধূসর’। এই ছবিতে আরেক চমক হলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। জানা গেছে, এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কমলেশ্বরকে। চিরঞ্জিৎ চক্রবর্তী ও কমলেশ্বর মুখোপাধ্যায়ের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে এক ঝাঁক নতুন অভিনেতা ও অভিনেত্রীদের।

দেখা যাবে কিঞ্জল নন্দ, সৌমিতা, ঐন্দ্রিলা বোস, রনজয় বিষ্ণু-সহ অন্যান্যদের। এই ছবি নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে অভিনেতা চিরঞ্জিৎ জানিয়েছেন, ‘এই থ্রিলারটিতে ক্রাইম বিভাগের চিফের চরিত্রে অভিনয় করছি। চিত্রনাট্য পড়ে বেশ ইন্টেরেস্টিং লেগেছে।

তাই রাজি হয়েছি।’ গত ৭ নভেম্বর এই ছবির শুভ মহরত হয়েছে। জানা গেছে, চলতি মাসের ২১ তারিখ থেকে কলকাতা ও শহরের আশপাশে শুরু হবে এই ছবির শুটিং।

Loading