সাপ্তাহিক রাশিফল

বিশ্ববাংলা সেরা সম্মান ২০১৮, মাদার টেরেজা স্মারক সম্মান ২০১৮,

 বঙ্গরত্ন গৌরব সম্মান ২০১৮ দ্বারা অলংকৃত

আচার্য্য শিবু শাস্ত্রী

আচার্য্য, শাস্ত্রী, প্রাক শাস্ত্রী, রাষ্ট্রীয় সংস্কৃত সংস্থানম

(ভারত সরকারের মানবসম্পদ উন্নয়ন মন্ত্রক দ্বারা পরিচালিত)

জ্যোতিষ ভারতী, জ্যোতিষ শাস্ত্রী, জ্যোতিষ আচার্য, তান্ত্রিকাচার্য্য,

জ্যোতিষ এশিয়াশ্রী উপাধি প্রাপ্ত (স্বর্ণপদক প্রাপ্ত)

যোগাযোগ – ৯৮৩০২৯২১৭৪

Email : acharyashibusastri@gmail.com

সাপ্তাহিক রাশিফল ২৫এপ্রিল – ১ মে, ২০২১

সবাই যখন সরে যায়, তখন কেউ একজন আপন হয়।

আপনজন যখন সরে যায়, ঈশ্বর তখন আপন হয়।

মেষ – এই সপ্তাহ আপনার জন্য শুভ নয়। জীবিকার ক্ষেত্রে আপনাকে সমস্যায় ফেলবে। আত্ময়দের ক্ষেত্রে সমস্যা কিছুটা ব্যহত হবে। ফাটকা বিনিয়োগের প্রলোভন পরিত্যাগ করুন।

বৃষ – বর্তমানে আপনার ভা্গ্যে মিশ্রিত ফল দেখা যায়। স্বাস্থ্যহানীর যোগ রয়েছে। গৃহ জীবন উপভোগ করুন। উপার্জন বৃদ্ধি পাবে। বন্ধুবর্গ পরিধিতে জনপ্রিয় হবেন।

মিথুন – গৃহে শুভ অনুষ্ঠান যোগ দেখা যায়। আরাম ও তৃপ্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে পদোন্নতি লাভ যোগ। অনিশ্চিত বিনিয়োগ পরিত্যাগ করুন। অর্থক্ষয় যোগ রয়েছে।

কর্কট – গৃহে শান্তির পরিবেশ ফিরে আসবে। ভ্রাতা, ভগ্নীদের থেকে সুখ প্রাপ্তি হবে। কর্মক্ষেত্রে সুনাম অর্জন যোগ দেখা যায়। জীবনসঙ্গীর সঙ্গে প্রেমময় সম্পর্ক উপভোগ করুন।

সিংহ – বর্তমান সময়ে শুভ ফল পরিলক্ষিত। ব্যবসা ও চাকুরীর ক্ষেত্রে কর্তাব্যক্তিদের থেকে সুযোগ সুবিধা লাভ পরিলক্ষিত। নতুন চুক্তি সম্পাদন করতে পারেন। পত্নীর স্বাস্থ্য মন্দ দেখা যায়। গৃহে বিবাদ ও নিকট আত্মীয়ের সঙ্গে বিচ্ছেদ যোগ।

কন্যা – মিশ্রিত ফলের আশা করতে পারেন। অর্থ বিষয়ে সমস্যা দেখা যায়। অর্থ বিষয়ে সমস্যা দেখা দিতে পারে। তবে অভিজাত ব্যক্তির সহায়তায় মুক্ত হতে পারেন। স্বাস্থ্য উদ্বেগজনক। সাবধানে থাকুন। গৃহ জীবন উপভোগ করুন। হৃদয় দিয়ে ঈশ্বরকে ডাকুন।

তুলা – বর্তমান সময় শুভ নয়। ব্যয়ভার বৃদ্ধি পাবে। পরিবারে ছোটখটো অসুখবিসুখ লেখে থাকবে। গুপ্ত শত্রুরা সক্রিয় হবে। হীন বুদ্ধির জন্য সম্পদ নাশ যোগ।

বৃশ্চিক – নানা যোগাযোগে আনন্দ লাভ। উপার্জন বৃদ্ধি পাবে। নতুন বন্ধুত্ব স্থাপন হবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। গুরুজনের স্বাস্থ্যহানী যোগ দেখা যায়।

ধনু – বেশ কিছু সাফল্য যোগ আপনাকে আনন্দ দান করবে। আপনি বিরোধীদের পরাজীত করবেন। গৃহে কোনো স্মরণীয় আনেন্দোৎসব অনুষ্ঠিত হবার সম্ভাবনা রয়েছে।

মকর – নানা অশুভ যোগেও এই সময়টা হতাশাজনক হবে না। কিছু পরিবর্তন হলেও মন্দ হবে না। জীবিকা ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতোবিরোধী দেখা দিতে পারে। মাতার শরীর বিষয়ে সচেতন থাকুন।

কুম্ভ – প্রতিবেশী বা পরিবারের লোকজনের সঙ্গে সম্পত্তির কারণে বিবাদ দেখা দিতে পারে। পত্নীর সহযোগীতায় কিঞ্চিৎ উন্নতি হবে। সন্তানের বিদ্যায় অবনতি যোগ। অর্থ বিষয়ে বিশেষ মন্দ নয়।

মীন – কর্মক্ষেত্রে কিছু সমস্যার সন্মুখীন হবেন। উত্তেজনা এড়িয়ে চলুন। কোনো অসৎ ব্যক্তি ফাটকা আয়ের প্রলোভন দেখাতে পারে। অনিশ্চিত বিনিয়োগ পরিত্যাগ করুন। কিছু পরিবর্তনের সূচনা হবে। ধীর ও উন্নত বুদ্ধির দ্বারা এগিয়ে চলুন, নিজ স্বাস্থ্যের প্রতি যত্নবান হবেন।

Loading