• ভবানীপুর উপনির্বাচনে আজ মনোনয়নপত্র জমা দিলেন প্রিয়ঙ্কা টিবরেওয়াল। প্রায় জমজমাট মনোনয়ন পেশ প্রক্রিয়া। ধুনুচি হাতে নাচতে নাচতে মন্দিরে গেলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী। তারপরেই তিনি হুঁশিয়ারির সুরে বললেন, খেলার শেষ দেখে ছাড়বেন।

  • সামনেই উপনির্বাচন। নির্বাচনী প্রচারের কাজে ব্যস্ত থাকার জন্য সিবিআই দপ্তরে হাজিরা দিতে পারবেন না। সোমবার চিঠি দিয়ে এমনটাই জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। আইকোর মামলায় তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। সিজিও কমপ্লেক্সে তাঁকে তলব করা হয়। এদিকে চিঠি পাওয়ার পরই জিজ্ঞাসাবাদের জন্য শিল্প ভবনে পৌঁছায় সিবিআই। শিল্পমন্ত্রীর দপ্তরেই চলবে জিজ্ঞাসাবাদ।

  • উত্তর ২৪ পরগনা ফুলশড়া গ্রাম পঞ্চায়েত সদস্যা অনুশ্রী দাস সাহা ও চাঁদপাড়া বিজেপির যুব মোর্চার প্রাক্তন সভাপতি সহ ৫০০ জন কর্মী-সমর্থক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। রবিবার তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেসের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি আলো রানি সরকার ও গাইঘাটা পঞ্চায়েত সমিতির সদস্য গোবিন্দ দাস। এদিনের এই যোগদান মেলায় উপস্থিত ছিলেন তৃণমূল নেত্রী ইলা বাগচি, বনগাঁ সাংগঠনিক জেলার চেয়ারম্যান শঙ্কর দত্ত সহ বিভিন্ন নেতাকর্মীরা।

  • ১৭ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত দেশজুড়ে প্রধানমন্ত্রীর জন্মোৎসব। নমো অ্যাপের মাধ্যমে ভার্চুয়াল প্রদর্শনীর আয়োজন। আয়োজন করা হবে রক্তদান কর্মসূচির। প্রধানমন্ত্রীর ৭১ বছরে ৭১টি জায়গায় নদীর ঘাট পরিষ্কার করা হবে। আয়োজন করা হবে রক্তদান শিবিরের’, জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Loading