ভালো থাকার টোটকা

আজ সারা বিশ্ব এক সংকটময় পরিস্থিতি মধ্যে রয়েছে। প্রায় প্রতিটি মানুষই সুস্থ থাকার চেষ্টা করছে। একদিকে করাল ভাইরাসের থাবা অন্যদিকে কর্মহীন, মন্দা ব্যবসা বাণিজ্যের কারণে অর্থনৈতিক সংকট। এই সব সমস্যা থেকে কীভাবে ঘরোয়া উপায়ে আপনি সুস্থ, স্বচ্ছলতার সঙ্গে বেঁচে থাকবেন তার জন্যই কিছু ঘরোয়া টিপ্‌স দিচ্ছেন বিশিষ্ট তান্ত্রিক জ্যোতিষ, মা তারার আর্শীবাদধন্য, অসংখ্য মানুষের আর্শীবাদ ধন্য

শ্রীদৈবাচার্য্য

আপনাদের সমস্যার থাকলে জানাতে পারেন। যোগাযোগ-8017413229/9331201248  

   জয়ন্তী মঙ্গলা কালী ভদ্রকালী কপালিনী

দূর্গা শিবা ক্ষমাধাত্রী স্বাহা স্বধানমস্তুতে

মা মহা চন্ডী ও বাবা মহাকালের নাম স্মরণ করে আমার লেখা শুরু করছি।

(১) নবরাত্রি ‘ন’ দিনের জন্য ৮টি ছোট ছোট ও ১টি বড় প্রদীপ আনুন।একটি থালায় কলাপাতা দিন, তাতে একটু তিল (কালো) আতপ ও জব দিন তার ওপর এই বড় প্রদীপ ও তার চারপাশে ছোট প্রদীপ দিয়ে তেল ও প্রদীপের পলতে দিন। প্রতিদিন একটি করে জ্বালান, সংসারে সুখ আসবে, দ্বন্দ্ব দূর হয়ে যাবে, কাজকর্ম ঠিক হবে।

(২) প্রতি শুক্রবার রাত ১২টার সময় একটি প্রদীপে ধূনো, মোম পলতে ও সরষের তেল দিয়ে জ্বালান, ব্যবসার উন্নতি হবে। চাকরীর পদোন্নতি হবে।

(৩) চাকরী খুঁজছেন? পাচ্ছেন না ? ১৬টি প্রদীপ নিন (যদি পারেন চেষ্টা করবেন অন্তত ৫টি ওম প্রদীপ নেওয়ার) প্রতি শুক্রবার একটি করে মনষ্কামনা জানিয়ে জ্বালান।

(৪) আটার প্রদীপে পাঁচটি পলতে চামেলি ফুলের তেলেতে জ্বালিয়ে হনুমান মন্দিরে দিন। কাজের প্রতি মন আসবে এবং কাজের খবর আসবে।

(৫) ১১টি পান লাল সুতোয় বেঁধে হনুমানজীকে অর্পন করুন। কাজের জায়গায় সমস্যা কেটে যাবে।

(৬) যাদের রাহু খারাপ এবং যারা হঠাৎ সমস্যার মধ্যে পড়েন সন্ধক লবন ঘরের প্রত্যেক কোনায় রাখুন।  শনিবার তুলে জলে ফেলে দিন। অবাঞ্ছিত ঝামেলা থেকে রেহায় পাবেন।

(৭) আজকাল সবার বাড়িতেই অসুখ-বিসুখ লেগে থাকে। এর থেকে মুক্তি পেতে মঙ্গলবার আটার রুটি গুড় লাগিয়ে ৮টি বানিয়ে কুকুরকে খাওয়ান সেই রুটি নিজেরা খাবেন না। ঘরে অসুস্থতা কেটে যাবে।

Loading