নিজস্ব  প্রতিনিধি- প্রচণ্ড ব্যস্ত তবুও সোশ্যাল মিডিয়ার আলোচনায় না থাকলে যেনো সব কিছু মাটি কঙ্গনা রানাউতের। যে কোনো ইস্যুতেই মতামত দেন এপ অভিনেত্রী। মঙ্গলবার রাতে বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে টুইট করেন কঙ্গনা। এর পর বুধবার সকালেও তিনি প্রধানমন্ত্রী মোদি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করে জানান, ২০২৪ সালেও ফের মসনদে বসতে দেখা যাবে মোদিকেই। সেই সঙ্গে পাকিস্তানকে ভারতের টিকার ডোজ দেওয়ার ঘটনাতে অভিনেত্রী মন্তব্য করেন, মোদিজি যেন বলতে চাইছেন ওখানেও এবার বিজেপির সরকার হবে।

বুধবার সকালে তিনি টুইট করেন, সাসপেন্ড হতে পারি সেই মূল্যের কথা মাথায় রেখেও বলতে পারি ২০২৪ সালে মোদিই ফের প্রধানমন্ত্রী হবেন। সেই সঙ্গে পাকিস্তানকে ভারতের সাড়ে চার কোটি করোনা টিকার ডোজ দেওয়া সম্পর্কেও টুইট করেছেন কঙ্গনা।

তার মতে, এই টিকা পাঠানোর সিদ্ধান্ত নিয়ে প্রধানমন্ত্রী যেন বলতে চাইছেন, পাকিস্তানের জঙ্গি তার কেউ নয়। কিন্তু সাধারণ জনতা তারই। সেই সঙ্গে তিনি বুঝিয়ে দিচ্ছেন, পাকিস্তান ভারতেরই বিচ্ছিন্ন হওয়া অংশ। ওখানেও বিজেপির সরকার হবে। তার আগে মঙ্গলবার সন্ধ্যায় নিজের টুইটারে অভিনেত্রীকে লিখতে দেখা যায়, দেশের বর্তমান পরিস্থিতির দিকে তাকালেই বলা যায় বিজেপি এখন আর কোনও রাজনৈতিক দল নয়। বরং তা এক কাল্ট হয়ে উঠেছে। একই ভাবে নরেন্দ্র মোদিও একজন নেতা মাত্র নন। উনি এক আবেগের নাম।

গত কয়েক মাসে কঙ্গনা কিছু টুইট করা মানেই তা শিরোনামে উঠে এসেছে। এর মধ্যে সবচেয়ে বেশি আলোড়ন পড়ে গিয়েছিল কৃষকদের আন্দোলন নিয়ে করা তার মন্তব্যে। এক বর্ষীয়ান নেত্রীকে শাহিনবাগের দাদি বলে ভুল করেছিলেন তিনি। যে কারণে তাকে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়। তার বিরুদ্ধে মামলাও করেন ওই নেত্রী। তবে এরপরও কঙ্গনা থামেননি। নিয়মিতই তিনি নানা বিষয়ে টুইট করেন। এবার ফের বিজেপি ও প্রধানমন্ত্রী মোদির প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল তাকে।

Loading