নিজস্ব প্রতিনিধি- কিছু লিখতে পারছি না। কিছু পড়তে পারছি না। কিছু দেখতেও পারছি না। কেবল বসে বসে গান শুনছি আর বিস্মৃতি আওড়াচ্ছি। এ ছাড়া এই মুহূর্তে আমার যে আর কিছুই করার নেই। আপনাদের উদ্বিগ্নতা আর প্রার্থনার জন্য কৃতজ্ঞতা।’

এভাবেই নিজের হতাশার কথা লিখেছেন অমিতাভ বচ্চন। কদিন ধরেই তাঁর শরীরটা ভালো যাচ্ছে না। শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন অমিতাভ বচ্চন। এক চোখে অস্ত্রোপচার হয়েছে। আরেক চোখেরটা এখনো বাকি।

নিজের ব্লগে আজ অমিতাভ লিখেছিলেন, ‘ভালো দেখতে পারছি না। বানান ভুল ক্ষমাসুন্দর চোখে দেখবেন।’ এরপরই তিনি জানান, এই বয়সে চোখের অপারেশন খুবই জটিল আর স্পর্শকাতর। এ জন্য পুরো বিষয়টি যত্নসহকারে দেখছেন চিকিৎসকেরা। তবে আশার কথা হলো, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে। আগের চেয়ে শরীরটাও বেশ ভালো।

নিজেকে ওয়েস্ট ইন্ডিজের বিখ্যাত ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে তুলনা করেছেন ৭৮ বছর বয়সী অমিতাভ। লিখেছেন, একটি ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষের কাছে হারছিল ওয়েস্ট ইন্ডিজ। সে সময় ড্রেসিং রুমে বসে পান করছিলেন সোবার্স। এরপর মাঠে নেমে সবচেয়ে কম সময়ে ১০০ রান করেছিলেন তিনি। পরে জানা যায়, মদপান করে একটি বলকে তিনটি দেখছিলেন তিনি। আর মাঝখানের বলটা টার্গেট করে পেটাচ্ছিলেন। অমিতাভেরও নাকি একই অবস্থা। যেকোনো কিছু তিনটি করে দেখছেন। টাইপ করার সময় একটা অক্ষর তিনটি দেখছেন। আর মাঝখানের অক্ষরটা লক্ষ্য করে কোনো রকমে লিখছেন। দ্রুত স্বাভাবিক জীবনে ফেরার আকুতি জানিয়ে সবাইকে প্রার্থনা করতে বলেছেন তিনি।

আপাতত অমিতাভ চিকিৎসকের পরামর্শ মেনে বিশ্রাম করছেন। পুরোপুরি সুস্থ হওয়ার পর বিকাশ বেহেলের ‘গুডবাই’ ছবির শুটিং শুরু করবেন। তবে পুরোপুরি সুস্থ হওয়ার পরই কাজ করবেন। এদিকে ৩০ এপ্রিল মুক্তি পাবে অমিতাভ বচ্চন অভিনীত ‘চেহরে’।

 188 total views,  2 views today