নিজস্ব প্রতিনিধি- কিডনিজনিত রোগের কারণে মৃত্যুপথযাত্রীকে বাঁচাতে মরণোত্তর কিডনি দান করবেন রণবীর কাপুর। মরণোত্তর কিডনি দানের মতো মহৎ কাজে সঙ্গী হবেন আলিয়া ভাটও। সম্প্রতি কোভিড আক্রান্ত হওয়ার পূর্বে এক অনুষ্ঠানে অংশ নিয়ে এ তথ্য জানিয়েছেন বলিউডের এই তারকা জুটি। তবে আপাতত করোনা আক্রান্ত হয়ে ‘হোম কোয়ারেন্টাইন’-এ আছেন রণবীর-আলিয়া। কোভিড সনাক্ত হওয়ার আগ পর্যন্ত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়েই ব্যস্ত ছিলেন তারা। স্বাভাবিকভাবেই এই ছবির শুটিং আপাতত বন্ধ।

ইতোপূর্বে অমর গান্ধী ফাইন্ডেশন’র এক সেমিনারে হাজির হয়েছিলেন আলিয়া ও রণবীর। সেখানেই কিডনি দানের প্রতিজ্ঞা করেছেন তারা। দু’জনেই জানিয়েছেন, মানুষের মৃত্যুর পর যদি তার কোনও অঙ্গ, অন্য কাউকে সুন্দর জীবন দিতে পারে, এর থেকে ভালো আর কিছু হয় না।

রণবীরের হাতে এখন অনেকগুলো সিনেমা। ব্রহ্মাস্ত্র ছারাও অ্যানিমেল ও শমশেরা নামের সিনেমাগুলো রয়েছে হাতে। এত ব্যস্ততার মধ্যে হঠাৎ করে তিনি অসুস্থ হওয়ায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে বলিউডে।

এদিকে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে বলিউড গুঞ্জন তুঙ্গে। শোনা গিয়েছে, নতুন বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। তবে সে নিয়েও দুজনে স্পষ্ট কিছু বলেননি।

 162 total views,  2 views today